‘আমি শাহরুখের জন্য জাস্ট পাগল’

‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজের দ্বিতীয় মৌসুমের সাফল্যে রীতিমতো খুশি সবার প্রিয় প্রিয়ামণি। এই সিরিজে অভিনয় করে দেশের নানা প্রান্ত থেকে ভালোবাসাভরা বার্তা পাচ্ছেন এই দক্ষিণি অভিনেত্রী সবার প্রিয় প্রিয়ামণি।

তবে একটাই আফসোস, এই সাফল্য ভাগ করে নেওয়ার আসল মানুষটি এখন আর তাঁর পাশে নেই সবার প্রিয় প্রিয়ামণির।

বিশ্ব বাবা দিবস

এ প্রসঙ্গে প্রিয়ামণি বলেছেন যে, ‘আজকেই বাবা বলছিলেন যে সবার এত ভালোবাসা পাচ্ছিস, চারদিক থেকে আত্মীয়-পরিজনেরা ফোন করে অভিনন্দন জানাচ্ছে তোকে, চল আমরা সেলিব্রেট করি দিনটি।

কিন্তু আমার স্বামী এখন আমেরিকা রয়েছে। ও ইভেন্ট ম্যানেজমেন্টের কাজ করে ওখানে। তাই   ও পাশে নেই বলে আমিও সেলিব্রেশনের মুডে নেই। তবে  “দ্য ফ্যামিলি ম্যান”-এর গোটা দল এই সফলতাকে ভার্চ্যুয়ালি সেলিব্রেট করেছি।’

‘দ্য ফ্যামিলি ম্যান টু’র এ সফলতার পেছনে আছে একাধিক উপাদান। তবে প্রিয়ামণির কথায়, ‘আমার মনে হয় সম্পূর্ণ সিরিজ দারুণভাবে সফল সবার প্রিয় প্রিয়ামণি। আর দ্বিতীয় মৌসুমে অনেক কিছু নতুন উপাদান যুক্ত করা হয়েছিল। চেন্নাইয়ে এই মৌসুমের অনেকটা অংশের শুটিং হয়েছিল সবার প্রিয় প্রিয়ামণি।

এখানকার স্থানীয় সমস্যা তুলে ধরা হয়েছে। অনেক দক্ষিণী অভিনেতা দ্বিতীয় মৌসুমের সঙ্গে যুক্ত হয়েছেন। সবচরিত্র আরও বলিষ্ঠভাবে মেলে ধরা হয়েছে। আর সবার ওপরে গল্প। আসলে দ্বিতীয় মৌসুমে সবকিছু ডাবল ছিল সবার প্রিয় প্রিয়ামণি তাই এর সফলতাও দ্বিগুণ হয়েছে।’

 

Check Also

পরীমনি খুব ভালো মেয়ে: বললেন তসলিমা

তসলিমা নাসরিন বাংলাদেশের একজন সাহিত্যিক ওচিকিৎসক। বিংশ শতাব্দীর আশির দশকে একজন বলে আমরা জানি। উদীয়মান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *